Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

Front Desk

                                                                        

Serial

Service Name

Time required

(Hour/Day/Month)


Necessary documents
Place of receipt of required documents
Fees/Charges
1

2

3

4

5

6

1
Accepting civil and official applications
.00 am to 1.15 pm

1.30 pm to 5.00 pm


Citizen application in white paper

---

Free of Fees/Charges

2

Acceptance of applications for supply of SA / BS / RS / CS Duplicates
9.00 am to 1.15 pm

1.30 pm to 5.00 pm


(a) Application in prescribed Form No. 28 (Rule 277 Record Manual).

(b) Submission of SA/BS/RS/CS form enclosing 2/- court fee


Licensed stamp vendor

 

Court Fee of 20 taka
3
Acceptance of spot schedule applications
9.00 am to 1.15 pm

1.30 pm to 5.00 pm


(a) Application in prescribed Form No. 28 (Rule 277 Record Manual).

(b) Filing of schedule form enclosing 2/- court fee


Same

Court Fee of 20 taka

4

Receipt of revised advertisement application
9.00 am to 1.15 pm

1.30 pm to 5.00 pm


(a) Application in prescribed form (Bangladesh Form No-900).

(b) Submission of requisite SA / BS form enclosing 2/- court fee


Licensed stamp vendor

Court Fee of 20 taka

5
Acceptance of searching applications
9.00 am to 1.15 pm

1.30 pm to 5.00 pm


(a) Application in prescribed form (Bangladesh Form No-900).

 

Do

২০/-টাকার কোর্ট ফি

6

Acceptance of application for copy of judicial case
9.00 am to 1.15 pm

1.30 pm to 5.00 pm


(ক) নির্ধারিত ফরম নং ২৮ (বিধি ২৭৭ রেকর্ড ম্যানুয়াল) এ আবেদন

(খ) ২/- কোর্ট ফি সংযুক্ত করে ফলিও দাখিল

 

২০/- টাকার কোর্ট ফি

মৌজা ম্যাপ (মুদ্রিত) সরবরাহের আবেদন গ্রহণ

9.00 am to 1.15 pm

1.30 pm to 5.00 pm


(ক) নির্ধারিত ফরম নং ২৮ (বিধি ২৭৭ রেকর্ড ম্যানুয়াল) এ ২০/- কোর্ট ফি যুক্ত আবেদন

(খ)  ১-৪৬৩৭-০০০১-১২২১নং কোডে ফি বাবদ টাকা জমাপূর্বক চালানের মূল কপি দাখিল করতে হবে

লাইসেন্সপ্রাপ্ত স্ট্যাম্প ভেন্ডার 

৫০০/-

 

প্রস্ত্ততকৃত নকল সরবরাহ

9.00 am to 1.15 pm

1.30 pm to 5.00 pm


(ক) প্রস্ত্ততকৃত নকল গ্রহণের সময় প্রাপ্তিস্বীকারের রশিদ দাখিল করতে হবে

--

ফি/চার্জ মুক্ত

 

 

ভারপ্রাপ্ত কর্মকর্তা

সহকারী কমিশনার

জেলা প্রশাসকের কার্যালয়, ঝালকাঠি

01705411005

ই-মেইল: mahussain07@gmail.com

তথ্য, নুসন্ধান ও সেবা প্রদান ডেস্ক  সহকারী

মোঃ মনির হোসেন

সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর

ফ্রন্ট ডেস্ক শাখা

01758755395(ফ্রন্ট ডেস্ক)

monirakon@gmail.com

ফ্রন্ট ডেক্স জেলা ই-সেবা কেন্দ্র ঝালকাঠি

* জেলা প্রশাসনের সকল সেবা এখন ডিজিটাল পদ্ধত্তিতে আপনার দোরগোড়ায়, জেলা ই-সেবা কেন্দ্র জেলা প্রশাসকের কার্যালয়,ঝালকাঠি।

 

জেলা প্রশাসকের কার্যালয়ে ই-সেবাকেন্দ্রে এসে কিভাবে আবেদন করবেন?

* জেলা ই-সেবা কেন্দ্রে এসে সরাসরি আবেদনপত্র জমা দিন

* রেকর্ড রুম থেকে নকল পেতে চাইলে আবেদনপত্রের সাথে কোর্ট ফি জমা দিন

* আবেদন নম্বরসহ একটি প্রাপ্তিস্বীকার পত্র নিন

* নকল প্রাপ্তি আবেদনের ক্ষেত্রে প্রাপ্তিস্বীকার পত্রে কবে সেবা পাবেন তা উল্লেখ থাকবে

* উপজেলা ই-সেবা কেন্দ্র থেকে একই ভাবে সেবা পাওয়া যাবে

* ইউনিয়ন তথ্য ও সেবা কেন্দ্র থেকে আবেদন করা যাবে

ইন্টারনেটে কিভাবে আবেদন করবেন?

*জেলা তথ্য বাতায়ন  www.jhalakathi.gov.bdঅনলাইনে আবেদন ফর্ম পূরন করুন

* আবেদনে আপনার অথবা আপনার পরিচিত জনের মোবাইল নম্বর অথবা ই-মেইল আইডি উল্লেখ করুন

* এই মোবাইল নম্বর অথবা ই-মেইল আইডিতে আপনাকে আবেদনের নম্বর পাঠানো হবে

* প্রাপ্ত আবেদন নম্বরটি সংরক্ষন করুন

* রেকর্ডরুম থেকে নকল পেতে চাইলে আবেদন নম্বরটি সাদা কাগজে লিখে কোর্ট ফি সহ স্বশরীরে অথবা ডাকযোগে ফেরত খাম সহ জেলা ই-সেবা কেন্দ্রে পাঠান

* ইন্টারনেটে আবেদন করার নিয়ম জানতে www.jhalakathi.gov.bd ব্রাউজ করুন

* ইউনিয়ন তথ্য ও সেবাকেন্দ্র থেকে আবেদন করা যাবে

 

ডাকযোগে কীভাবে আবেদন করবেন?

 

* ডাকযোগে আবেদনপত্রের সাথে আপনার ঠিকানাসহ ডাকটিকেটযুক্ত ফিরতি খাম পাঠাবেন

* রেকর্ডরুম থেকে নকল পেতে চাইলে আবেদনপত্রের সাথে কোর্ট ফি পাঠাবেন

* আবেদনে আপনার অথবা আপনার পরিচিতজনের মোবাইল নম্বর অথবা ই-মেইল আইডি উল্লেখ করুন

* এই মোবাইল নম্বর অথবা ই-মেইল আইডিতে আপনাকে আবেদনের নম্বর পাঠানো হবে

* উপজেলা ই-সেবাকেন্দ্র থেকে একইভাবে আবেদন করা যাবে

* ইউনিয়ন তথ্য ও সেবাকেন্দ্র থেকে আবেদন করা যাবে

সেবা প্রাপ্তীর অগ্রগতি কীভাবে জানবেন?

* আবেদন নম্বরসহ নিজে আসুন বা অন্য কাউকে জেলা ই-সেবাকেন্দ্রে পাঠান

* ০৪৯৮-৬২৯৬৬ বা ০১৭৫৮৭৫৫৩৯৫ নম্বরে টেলিফোন করুন এবং আবেদন নম্বরটি বলুন